গৃ’হবধূকে কু’পিয়ে হ’ত্যার পর গ’লায় ফাঁ’স দিলেন স্বা’মী

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় আনোয়ারা বেগম (৪৫) নামের এক গৃ’হবধূকে কু’পিয়ে হ’ত্যার পর গ’লায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন স্বামী লাল মাহমুদ (৫৩)।সোমবার (০৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আউলিয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে। কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও’সি) হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নি’হতদের দুই ছেলে প্রবাসে থাকেন। সেখান থেকে মা আনেয়ারা বেগমের নামে টাকা পাঠাতেন ছেলেরা। কিন্তু ছেলেদের পাঠানো টাকা প্রতিনিয়তই স্ত্রীর কাছে চাইতেন লাল মাহমুদ।

এর জে’র ধরে সোমবার রাতে লাল মাহমুদ স্ত্রীর কাছে টাকা চাইতে গেলে তাদের মধ্যে কথা কা’টাকাটি শুরু হয়। একপর্যায়ে ঘরে থাকা ধা’রালো অ’স্ত্র দিয়ে স্ত্রী আনোয়ারা বেগমকে কু’পিয়ে হ’ত্যা করেন তিনি। স্ত্রী’কে হ’ত্যার পর ঘরের আড়ার সঙ্গে গ’লায় ফাঁ’স লা’গিয়ে আত্মহ’ত্যা করেন লাল মাহমুদ।

ও’সি হাসান আল মামুন আরও বলেন, খবর পেয়ে রাতেই কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। বারান্দা থেকে আনোয়ারা বেগমের এবং ঘরের ভেতর থেকে ঝু’লন্ত অবস্থায় লাল মাহমুদের ম’রদেহ উ’দ্ধার করা হয়। ম’য়নাত’দন্তের জন্য তাদের ম’রদেহ টাঙ্গাইল জে’নারেল হা’সপাতালের ম’র্গে পাঠানো হয়।’